সিরিয়ালে পাখি নামে জনপ্রিয় হওয়া মধুমিতা স’রকার মুখ খুললেন তার বিয়ে ও ডিভোর্স নিয়ে

0
149

টেলিভিশনের জনপ্রিয় অ’ভিনেত্রী মধুমিতা স’রকার।একটি সিরিয়ালে কাজ করতে গিয়ে সৌরভ চ’ক্রবর্তীর স’ঙ্গে প্রে’ম হয় তার।এরপর ২০১৫ সালের ২৬ জুলাই বিয়েও করেন তারা। কিন্তু তাদের সংসার বেশিদিন টেকেনি। সৌরভের স’ঙ্গে বিচ্ছেদের এতদিন পর আবার স’ম্পর্ক ভাঙার বি’ষয়ে সামনে চলে এলো।

মধুমতি অ’ভিনীত ‘লাভ আজ কাল পরশু’ মুক্তি পাচ্ছে শিগগিরই। এতে তার বিপরীতে আছেন অর্জুন চ’ক্রবর্তী। ছবিটির প্রচারণায় আসতেই গণমাধ্যমকর্মীরা মধুমিতাকে পুরনো স’ম্পর্ক ভাঙার বি’ষয়ে জানতে চান।

এসময় মধুমিতা বলেন যে, কোনো একটা কারণে তো স’ম্পর্ক ভাঙে না। প’রস্পরের বি’রুদ্ধে ক্ষো’ভ নেই আমাদের। সৌরভ ভালো মানুষ। ও খুব ভালো থাকুক, সেটাই চাইব। কিন্তু আমা’র স’ঙ্গে ওর ঠিক বনিবনাটা হলো না।

মধুমিতা স’রকার
এমনকি তিনি আরো বলেন, আমাদের দু’জনের ভাবনাচিন্তা, দৃষ্টিভ’ঙ্গি খুবই আলাদা। স’ম্পর্কেও সেই কারণে সমস্যা তৈরি হচ্ছিল। তাই আম’রা দু’জনে কথা বলে, ভেবেচিন্তে সি’দ্ধান্ত নিয়েছি। ভাগ্য ভালো একটা স’ন্তান হওয়ার আগে আম’রা আলাদা হয়ে গিয়েছি। ভাগ্যিস, স’ন্তান হওয়ার আগেই ডিভোর্সটা হয়েছিল।

সৌরভের স’ঙ্গে মিথ্যা আশ্বা’সের ও’পর ভিত্তি করে তার স’ঙ্গে সংসার করেছেন বলেও মন্তব্য মধুমিতার । তিনি বলেন যে, আমি যত দিন সৌরভের স’ঙ্গে ছিলাম, মিথ্যাটাকেই হয় তো বিশ্বা’স করতে চেয়েছিলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here