এতো বছর পর দুই সংসার ভাঙার গো’পন ত’থ্য জানা গেলো

0
68

বেশ কিছু বিচ্ছেদ ঘিরে বলিউডের বিস্ময়ের ঘোর বহু দিন ধরে ছিল। এরকমই একটি বিচ্ছেদ ছিল হৃত্বিক রোশন ও সুজান খানের। ২০১৪ সালে তাদের ১৪ বছরের দাম্পত্যে ইতি টানেন এই তারকা দম্পতি। যেকোনো বিচ্ছেদের পরে স্বভাবতই প্রশ্ন ওঠে, ‘কেন?’ হৃত্বিক-সুজানের বেলায় এই প্রশ্ন অনেক বেশি তীব্র ছিল। স’ঙ্গে আসতে থাকে সম্ভাব্য কারণও। অনেকে বলেন, দুজন দুই ধর্মের হওয়ায় টেকেনি তাদের সম্প’র্ক।

তবে বলিউডের অন্দরমহলে কান পাতলে শোনা যায়, ধর্মবিশ্বাস নয় বরং সম্প’র্কে তৃতীয় ব্যক্তির আগমনই হৃত্বিক-সুজানের সংসার ভাঙার কারণ। এই তৃতীয় জন হলেন অভিনেতা অর্জুন রামপাল। হৃত্বিকের স’ঙ্গে বিচ্ছেদের পরে অর্জুনের স’ঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে সুজানের। ঘনিষ্ঠ মহলের মত, অর্জুনের স’ঙ্গে অনেক আগে থেকেই সুজানের ঘনিষ্ঠতা। আর এই কারণেই ভে’ঙে গিয়েছিল হৃতিক-সুজানের ১৪ বছরের সংসার।

সুজানের স’ঙ্গে তারকা স্বা’মীর এই ঘনিষ্ঠতা মেনে নিতে পারেননি অর্জুনের স্ত্রী মেহের জেসিয়াও। ইন্ডাস্ট্রিতে প্রথম দিন থেকেই তিনি স্বা’মীর লড়াইয়ে পাশে ছিলেন। পরে স্বা’মীর প’রকীয়ায় ক্ষু’ব্ধ হয়ে তার সংসার ছাড়েন মেহের। ২০১৫ সালে স্বা’মী অর্জুনকে ছেড়ে নিজের বাবা-মায়ের কাছে চলে যান একসময়য়ের এই সুপারমডেল।

সুজানকে ঘিরে অর্জুন-মেহেরের বি’বাদ নাকি লেগেই থাকতো। শোনা যায়, তাদের তীব্র বাদানুবাদে অ’তিষ্ঠ প্রতিবেশীরা পু’লিশে অভিযোগ জানাবেন বলে ঠিক করেছিলেন। এদিকে মেহেরের আগে অর্জুনও নাকি একবার বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন। মিটমাটের সব চেষ্টাও হয়েছিল। কিন্তু তা ব্যর্থ হয়। ২০১৮ সালে শেষ হয়ে যায় অর্জুন-মেহেরের ২০ বছরের বেশি পুরনো সম্প’র্ক।

কিন্তু শেষ অবধি সুজানের স’ঙ্গেও অর্জুনের সম্প’র্ক দীর্ঘস্থায়ী হয়নি। দুজনের সংসার ভে’ঙে যাওয়ার পরে দুজনেই সরে আসেন সম্প’র্ক থেকে। হৃত্বিকের স’ঙ্গে সংসার এবং অর্জুনের স’ঙ্গে প্রেম ভে’ঙে যাওয়ার পর সুজান এখন একাই থাকেন। সিঙ্গেল মাদার হিসেবে বড় করছেন দুই ছেলে রেহান ও হৃদানকে।

অন্যদিকে বলিউডের একাধিক নায়িকার স’ঙ্গে জড়িয়ে নানা সময়ে নানা গুঞ্জন শোনা গেলেও হৃত্বিকও দ্বিতীয় বার কাউকে বিয়ে করেননি। দুই ছেলের জন্য বন্ধুত্বপূর্ণ সম্প’র্ক বজায় রেখেছেন হৃত্বিক-সুজান। অনেক বার শোনা গেছে, তাদের ভাঙা সম্প’র্ক জোড়া লাগছে, তারা নাকি আবার বিয়ে করবেন। কিন্তু এখনো পর্যন্ত সেসব খবর গুজব হিসেবেই রয়ে গেছে।

তবে দুই সংসার ভে’ঙে অর্জুন কিন্তু একা নেই। তিনি লিভ ইন করছেন দক্ষিণ আফ্রিকার মডেল গ্যাব্রিয়েলার স’ঙ্গে। আইপিএলের আসরে তাদের পরিচয় হয়। টুর্নামেন্টে গ্যাব্রিয়েলা চিয়ারলিডার ছিলেন। শোনা যায়, মেহের জেসিয়ার স’ঙ্গে বিচ্ছেদের আগেই অর্জুনের স’ঙ্গে সম্প’র্কের জেরে স’ন্তানসম্ভবা হয়ে পড়েন গ্যাব্রিয়েলা। ২০১৯ সালে জ’ন্ম নেয় তাদের পুত্রস’ন্তান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here