হঠাৎ কঙ্গনার বাড়িতে পু’লিশি নোটিশ, বলিউডে থমথমে পরিবেশ

0
188

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের তার বাসভবন থেকে ঝু’লন্ত অবস্থায় উ’দ্ধার করেছিলো পু’লিশ। তিনি আত্মহ’ত্যা করেছেন বলেই বলেছিলো পু’লিশ। কিন্তু র’হস্যজনক এই মৃ’ত্যু নিয়ে ক্রমেই বিতর্ক বেড়েছে। অনেকেই বলছেন এটি খু’ন। কেউ আবার বলছেন মা’নসিক অ’ত্যাচার করে সু’ইসাইড করতে বা’ধ্য করা হয়েছে এই অভিনেতাকে।

এ ধারণা পোষণকারীদের তালিকায় সবার আগে আসবে অভিনেত্রী কঙ্গনা রানাউতের নাম। তিনি সালমান-শাহরুখ-করণ জোহরসহ আরও অনেক তারকা ও নামি দামি প্রযোজনা প্রতিষ্ঠানের দিকে আঙুল তুলেছেন। তার দাবি, বলিউডে স্বজনপ্রীতিই সুশান্তের মৃ’ত্যুর কারণ।

সুশান্তের মৃ’ত্যু নিয়ে বারবার আলোচনায় আসা কঙ্গনাকে এবার জেরা করা হবে বলে জানা গেছে। মুম্বাই পু’লিশের পক্ষ থেকে ইতিমধ্যেই অভিনেত্রীর বান্দ্রার ফ্ল্যাটে নোটিশ পাঠানো হয়েছে।

সূত্রের খবর, কঙ্গনা মুম্বাই ফিরলেই তাকে বান্দ্রা থানায় জি’জ্ঞাসাবাদ করা হবে। বর্তমানে অভিনেত্রী রয়েছেন মানালিতে নিজের পরিবারের কাছে। তার পক্ষে এখন আসা সম্ভব নয়, তাই কঙ্গনার মুম্বাইয়ের বাড়ির এক পরিচারকের হাতেই নাকি নোটিশ দিয়ে আসা হয়েছে পু’লিশের পক্ষ থেকে।

কোন কারণে মা’নসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত, কিংবা কেনই বা এরকম চ’রম একটি সি’দ্ধান্ত নিয়ে নিলেন? সেই প্রস’ঙ্গেই জি’জ্ঞাসাবাদ করা হতে পারে কঙ্গনা রানাউতকে।

প্রস’ঙ্গত, সুশান্তের মৃ’ত্যুর ত’দন্তে পু’লিশের নজরে প্রখ্যাত চিত্র সমালোচক রাজীব মসনদও। যিনি কিনা নাম না করে সংবাদ মাধ্যমে সুশান্তের সমালোচনা করেছিলেন এর আগে। যা পড়ে বিমর্ষ হয়ে গিয়েছিলেন অভিনেতা, সেই বি’ষয়েই জেরা করা হতে পারে তাকেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here