সুশান্তকে নিয়ে বি’স্ফোরক মন্তব্য করলেন এই চিত্রনাট্যকার

0
130

সম্প্রতি মৃ’ত্যু হওয়া বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে ‘হ্যাশ মিটু’ মিথ্যে অভিযোগে ফাঁ’সানো হয়েছিল বলে দাবি করেছেন চিত্রনাট্যকার অপূর্ব আসরানি। তিনি বলেন, যখন সুশান্তকে মিথ্যে অভিযোগে ফাঁ’সানো হয়েছিল তখন সবাই কোথায় ছিলেন সবাই!

সম্প্রতি একটি টুইট করেন অপূর্ব আসরানি। যেখানে তিনি জানান, সুশান্তকে দিনের পর দিন ধরে ‘স্কার্ট চেজার’ বলা হত। মিটু-র মিথ্যে অভিযোগে ফাঁ’সানো হয়। বলা হত সুশান্ত নাকি কাজের জায়গায় ঝামেলা তৈরি করেন।

ওইসব অভিযোগ যখন উঠছিল, তখন সবাই চুপ করে ছিলেন। এরপরই গ’লায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেন সুশান্ত। অভিনেতার মৃ’ত্যুর পর আবার তাকে মা’নসিকভাবে অবসাদগ্রস্ত বলে দাগিয়ে দেওয়া হয়। সুশান্তের বি’রুদ্ধে যখন মিটু -র মিথ্যে অভিযোগ করা হয়, তখন সবাই কেন চুপ করেছিলেন! কেন কথা বলেননি বলে প্রশ্ন তোলেন বলিউডে এই চিত্রনাট্যকার।

আরো পড়ুনঃ মায়ের স’ঙ্গে আছেন সুশান্ত, আত্মার স’ঙ্গে কথোপকথনে গবেষকের দাবি (ভিডিও)

প্রস’ঙ্গত, দিল বেচারার শ্যুটিংয়ের সময় সুশান্ত নাকি সহঅভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘির শ্লী’লতাহা’নি করেছেন বলে অভিযোগ তোলা হয়। যা নিয়ে সাংবাদিক সম্মেলন করতে বা’ধ্য হন সুশান্ত।

এবং সঞ্জনা পরে স্পষ্ট জানিয়ে দেন, সুশান্ত তার স’ঙ্গে কোনও খা’রাপ ব্যবহার করেননি। এমনকী, ছবির পরিচালক মুকেশ ছাবড়াও সুশান্তের বি’রুদ্ধে ওঠা শ্লী’লতাহা’নির অভিযোগকে নস্যাত করে দেন। শোনা যায়, ওই ঘ’টনার পরই বিমর্ষ হয়ে পড়েন সুশান্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here