ক্যা’ন্সারে আ’ক্রান্ত প্রে’মিকাকে জীবন উপভোগ করা শেখালেন সুশান্ত, আর নিজেই চলে গেলেন….

0
162

ক্যা’ন্সার আ’ক্রান্ত প্রেমি’কা কিজি বসু’কে জী’বনের আ’নন্দ দিতে তাঁকে বিদে’শে বেড়া’তে নিয়ে গিয়েছে ম্যানি। জীব’নকে ভা’লো করে কী’ভাবে বেঁ’চে নেওয়া যায়, সেটা’ই কি’জিকে উপভো’গ করা’নো’র চে’ষ্টায় রয়েছে ম্যানি।

কিজি ও ম্যা’নির স’ঙ্গে কি’জির মা-ও রয়েছেন। অসু’স্থ মে’য়েকে চোখে চোখে রা’খছেন। কিজি’কে খুশি রা’খতে ম্যা’নির চেষ্টা, বিদেশে ঘোরা’ফেরা’র নানান মুহূ’র্ত ক্যামে’রা ব’ন্দি করার চেষ্টা কর’ছেন কি’জি বসু’র মা। ছবির এমনই কি’ছু দৃশ্য, সুন্দ’র মুহূ’র্ত উঠে এল ‘দিল বে’চারা’র ‘খু’লকে জিনে কা’ গানে।

‘দিল বে’চারা’র ‘খুল’কে জিনে কা’ গা’র দৃ’শ্যায়’নে দেখা গি’য়েছেন কিজি ওরফে সঞ্জনা সঙ্ঘী, ম্যানি ওরফে সুশা’ন্ত সিং রাজ’পুত ও কিজি ব’সুর মা’য়ের ভূমি’কায় স্বস্তিকা মুখোপা’ধ্যা’য়কে। বলা’ই বাহুল্য এই গানেও আরও একবার ধরা দিলেন প্রা’ণোব’ন্ত সুশান্ত। গানটি গে’য়েছেন অরি’জিৎ সিং ও শাশা তি’রু’পতি।

‘খুলকে জি’নে কা’ গানের শ্যুটিং প্রস’ঙ্গে পরিচা’লক মুকেশ ছা’বরা বলেন, ”আ’মরা এই গানে’র শ্যু’টিং’য়ের জন্য প্যারি’সের বিভিন্ন জায়’গায় গিয়ে’ছিলাম। শ্যু’টিংয়ের স’ময় গানের স’ঙ্গে যু’ক্ত সম’স্ত ক’লাকুশ’লীই প্যারি’সের স্ট্রিট ফুড, চকো’লেট ক্রিপস, গরম চ’কোলেট, সবই উপভোগ করেছেন।

প্যারি’সের মন্ট’মার্তে-তে যখন শ্যু’টিং হচ্ছে, তখন ওখান’কার ভিনটে’জ কার অ্যা’সোসি’য়েশনের পক্ষ থেকে একটি জনস’ভা ছিল, সেটিও গানে’র দৃ’শ্যায়নে উঠে এসেছে। ওনারা আ’মাদের ভিনটে’জ কার-এর মধ্যে শ্যুট করা’র অ’নুমতি’ও দিয়ে’ দেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here