শাকিল খানের সাথে প্রেম নিয়ে মুখ খুললেন পপি, জানালেন চাঞ্চল্যকর ত’থ্য

0
117

গুণী নির্মাতা সোহানুর রহমান সোহানের ‘আমা’র ঘর আমা’র বেহেশত’ সিনেমা’র মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন শাকিল খান। এতে তার বিপরীতে অ’ভিনয় করেন চিত্রনায়িকা পপি।প্রথম সিনেমায় অ’ভিনয় করতে গিয়ে বাস্তব জীবনেই নায়িকার প্রে’মে পড়েন শাকিল খান।

বেশ ভালোই চলছিল তাদের প্রে’ম। কিন্তু এ স’ম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি। এর পর বিয়ে করে চলচ্চিত্রাঙ্গন থেকে অনেকটা দূরে রয়েছেন শাকিল।দীর্ঘ এক দশক পর পুরোনে প্রে’ম নিয়ে আ’গুনে ঘি ঢালেন নায়িকা পপি। সম্প্রতি একটি বেস’রকারি টেলিভিশন চ্যানেলে চিত্রনায়িকা পপি শাকিল খানের স’ঙ্গে তার প্রে’মের স’ম্পর্কের বি’ষয়ে কথা বলেন।

এই স’ম্পর্ক পপির জীবনে ‘বাজে অ’ভিজ্ঞতা’ বলে উল্লেখ করেন তিনি। তারপর বি’ষয়টি আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে।এ বি’ষয়ে জানতে চাইলে শাকিল খান রাইজিংবিডিকে বলেন, ‘এখন নিজের পরিবার আর ব্যবসা-বাণিজ্য নিয়ে ব্যস্ত আছি।তখন আমা’র যে বাচ্চা ছিল সে বাচ্চাগুলো এখন কোথায় গিয়েছে? একাধিক বিয়ে করেছি তা পপি বললেই তো হবে না।

সুতরাং এই সমস্ত কথা বলে আর লাভ নেই। কেউ উল্টাপাল্টা বললে সে বি’ষয়ে তাকেই প্রশ্ন করে জেনে নিন।মানুষের জীবনে কোনো কিছুই লুকানো থাকে না।

একটা সময় সব কিছু বের হয়ে আসবেই। এখানে অন্য কিছু বলার অবকাশ নেই। কেউ যদি বলে থাকেন সেটা তার কথা সে বলেছেন। কোন অর্থে তিনি বলেছেন, সেটা তিনিই ভালো জানেন। ফা’লতু বি’ষয় নিয়ে কথা বলতে চাই না।’

আপনাদের প্রে’মের স’ম্পর্কটা কেন ভে’ঙে গেল? উত্তরে তিনি বলেন, ‘এটার পেছনে অনেক ব্যাখ্যা রয়েছে। এগুলো নিয়ে এখন আর কথা বলতে চাই না। এখন আমা’র স’ন্তানেরা বড় হয়েছে। মানুষ হিসেবে চলতে গেলে অনেক ভু’ল হতে পারে।

স’ম্পর্ক ভালো হতে পারে আবার খা’রাপও হতে পারে। এভাবে মানুষ এক সময় চলে যায়। আর আপনারা হয়তো জানেন দীর্ঘদিন ধরে আমি চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে আছি। এছাড়া আমি হ’জ্ব করে এসেছি, তাই একটু দূরেই থাকতে চাই।

এসব বি’ষয়গুলো নিয়ে এখন আর কথা বলতে চাই না।’কিন্তু আপনার ভক্তরা বি’ষয়টি জানতে চান। শাকিল খান বলেন, ‘পপি কেন আমাকে দোষারোপ করছে তা জানি না। এজন্য আমি আবার তাকে দোষারোপ করব? না, এটাও আমি করতে চাই না। আর এ বি’ষয়ে ভক্তদের জানার বিশেষ কিছু নেই বলে আমা’র মনে হয়।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here