সৌদিতে চু’রির দায়ে ৮ ভারতীয় নাগরিকের হাত কে’টে নেওয়া হলো!!

0
430

সৌদি আরবের রাজধানী রিয়াদে বৈদ্যুতিক তার ও অন্যান্য সরঞ্জাম চু’রির অ’ভিযোগে ৮ ভারতীয় নাগরিককে গ্রে’ফতার করেছে পু’লিশ। রিয়াদ পু’লিশের বরাত দিয়ে সৌদি পাবলিক সিকিউরিটি অধিদফতর শনিবার এই ত’থ্য প্রকাশ করে।

রিয়াদ পু’লিশের গণমাধ্যম শাখার মুখপাত্র লে. কর্নেল সাকের আল তুয়াইজরি সৌদি গণমাধ্যমকে বলেছেন, সংঘবদ্ধ এই চোরের দলের সদস্যদের সবাই ভারতীয়। তাদের ব’য়স ৩০-৫০ বছরের মধ্যে। তারা দীর্ঘদিন ধরে রিয়াদে বৈদ্যুতিক তার চু’রি করে আসছিলেন।

আল তুয়াইজরি আরও বলেছেন, রিয়াদ মহানগরীর বিভিন্ন এলাকা থেকে এই চো’রের দল প্রায় তিন কোটি ৭০ লাখ রুপির বৈদ্যুতিক সরঞ্জাম চু’রি করেছে। তাদেরকে বি’চারের আওতায় এনে যথা রীতি হাত কে’টে নেওয়া হয়েছে।

আরও পরুনঃ

মালয়েশিয়া থেকে দেশে ফেরত যেতে ইচ্ছুক প্রবাসীদের নিবন্ধ’নের নোটিশ হাইকমিশনের। মালয়েশিয়ায় অবস্থিত বাংলাদেশ হাইকমিশনের মাধ্যমে আবেদন ও নিবন্ধ’নের মাধ্যমে করো’নাকালীন সময়ে বেশ কয়েকটি ফ্লাইটের মাধ্যমে ইতিমধ্যেই অনেক বাংলাদেশী প্রবাসী দেশে ফিরতে স’ক্ষম হয়েছেন। মালয়েশিয়াতে আন্তর্জাতিক বিমান চলাচল শুরু না হলেও রয়েছে বিশেষ চাটার্ড ফ্লাইট যার মাধ্যমে আ’টকে পড়া প্রবাসী ও যেতে ফিরতে ইচ্ছুক প্রবাসীদের জন্য সুযোগ রয়েছে এই বিশেষ ফ্লাইটের মাধ্যমে।

মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশন এর তরফ থেকে পূর্বের ধারাবাহিকতায় বিশেষ চার্টার্ড ফ্লাইট সংক্রা’ন্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।যেসব প্রবাসী দেশে ফিরতে ইচ্ছুক তাদেরকে নিম্নলিখিত নিয়ম অনুযায়ী আবেদন করতে হবে।

বিশ্বে চলমান ক’রোনা পরিস্থিতিতে বিমান বাংলাদেশ এয়ার লাইন্স বিশেষ ব্যবস্থায় কুয়ালালামপুর টু ঢাকা রুটে একটি বিশেষ চার্টার্ড ফ্লাইট পরিচালনা করবে। এ জন্য ক’রোনা পরিস্থিতিতে মালয়েশিয়ায় আ’টকে পড়া এবং দেশে যেতে আ’গ্রহী সম্মানিত বাংলাদেশিদের বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নির্ধারিত ওয়েবসাইটে অবশ্যই নাম নিবন্ধ’ন করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here