Big Breaking: এবার সৌরভ গাঙ্গু’লির বাড়িতে ক’রোনার থাবা, আ’ক্রান্ত হলেন তার প্রিয়জন

0
125

ক’রোনা ভাই’রাস গোটা দেশে যেভাবে থাবা বসিয়েছে তার জেরে প্রতিদিনই হাজারে হাজারে মানুষ আ’ক্রান্ত হচ্ছেন। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি কেউই এই মারণ ভাই’রাসের হাত থেকে রেহাই পাচ্ছেন না। এবার ক’রোনা থাবা বসালো বিসিসিআই প্রে’সিডেন্ট সৌরভ গাঙ্গু’লির পরিবারে। ক’রোনা আ’ক্রান্ত হলেন সৌরভের দাদা স্নেহাশীষ গাঙ্গু’লি।

গত জুন মাসের শেষের দিকে সৌরভের বৌদি অর্থাৎ স্নেহাশীষ গাঙ্গু’লির স্ত্রী ক’রোনায় আ’ক্রান্ত হন। এর একসপ্তাহ আগেই স্নেহাশীষের শ্বশুর মশাই এবং শাশুড়ি ক’রোনায় আ’ক্রান্ত হয়েছিলেন। তখন খবর ছড়িয়েছিল যে, সৌরভের দাদা স্নেহাশীষ গাঙ্গু’লি ক’রোনায় আ’ক্রান্ত। স্নেহাশীষ তখন নিজেই জানিয়েছিলেন যে, খবরটি সত্য নয়। কিন্তু শেষ রক্ষা আর হলনা। শেষমেশ ক’রোনায় আ’ক্রান্ত হলেন তিনি।

গতকাল বুধবার, স্নেহাশীষের ক’রোনা রিপোর্ট পজিটিভ আসে। গত কয়েকদিন ধরে জ্বর এবং গ’লা ব্যাথায় ক’ষ্ট পাচ্ছিলেন স্নেহাশীষ। এরপর ডাক্তারের পরামর্শ মতো কো’ভিড টেস্ট করেন স্নেহাশীষ। তারপরই তার ক’রোনা পজিটিভ আসে। জানা গেছে, চিকিৎসকের পরামর্শ মতো শহরের কোনো এক বেস’রকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

আপাতত তার শ’রীর সুস্থ আছে বলে জানা গেছে। স্নেহাশীষ গাঙ্গু’লির সাথে সৌরভের কোনো কন্টাক্ট হয়েছে কিনা তা এখনও স্পষ্ট জানা যায়নি। যদি সেরম হয় তাহলে মহারাজার পরিবারেও ক’রোনা টেস্ট হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here