সুশান্তের মৃ’ত্যু র’হস্য কা’টাতে এবার সালমান খানকে জি’জ্ঞাসাবাদ? কি জানালো মুম্বাই পু’লিশ

0
172

মৌমিতা সাহা: 14 ই জুন রবিবার দুপুরে জানা যায়, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু সংবাদ। পু’লিশ সূত্রে, তিনি গ’লায় ফাঁ’স লাগিয়ে আত্মঘা’তী হয়েছেন এমনটাই জানা যায়।

তবে নেটিজেন ও সুশান্ত ভক্তরা তা কোনোভাবেই মানতে রাজি নয় তাদের মতে তাকে ষ’ড়যন্ত্র করে খু’ন করা হয়েছে এবং সুশান্ত ভক্তরা মনে করেন এর পেছনে বলিউড কিছু মাফিয়া রাই দায়ী।

আর তাই অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর’হস্য ত’দন্তে সুশান্ত ভক্তরা সোশ্যাল মিডিয়ায় অনেকরকম সমালোচনা এবং তর্ক বিতর্ক চালিয়ে যান, এবং যা এখনো ক্রমাগত।

এই সমালোচনা প্রস’ঙ্গেই উঠে আসে অনেক অভিনেতা-অভিনেত্রী ও পরিচালকদের নাম। তবে এখনো পর্যন্ত মুম্বাই পু’লিশ সুশান্তের পরিবার , বন্ধু-বান্ধব এবং পরিচালক মুকেশ ছাব্বা, সঞ্জয় লীলা ভানসালি, ও তার বান্ধবী রিয়া চ’ক্রবর্তীর বয়ান রেকর্ড করেছেন।

তবে নেটদুনিয়ায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু- র’হস্যে আ’ঙ্গুল উঠেছিল বলিউড অভিনেতা সালমান খানের উপর’ও। সুশান্ত ভক্তরা চাইছিলেন যে মুম্বাই পু’লিশ এই অভিনেতা কেউ জি’জ্ঞাসাবাদ করুক।

তবে ডি এন এ এর একটি প্রতিবেদন অনুসারে জানা যায় যে, বান্দ্রা পু’লিশ স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন যে সালমান খানকে কোনরকম জি’জ্ঞাসাবাদ করা হবে না।কারণ তার প্রাক্তন ম্যানেজার রেশমা সেটিকে জি’জ্ঞাসাবাদ করে এমন কোনো ত’থ্য জানা যায়নি যে সালমান খান কোন‌ও ভাবে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর’হস্যের সাথে জড়িত থাকতে পারে।

উপরন্তু অভিনেতা সালমান খান সুশান্ত সিং রাজপুত এর মৃ’ত্যুর পর তার পরিবারকে সমবেদনা জানিয়ে ছিলেন,
এবং বলেছিলেন,”আমার সমস্ত ভক্তদের কাছে অনুরোধ রইলো সুশান্তের ভক্তদের পাশে দাঁড়াবার জন্য,

আপনারা যে ভাষা ব্যবহার করা উচিত নয় সেই ভাষা দয়া করে ব্যবহার করবেন না এবং বি’ষয়গুলো বোঝার চেষ্টা করবেন। প্রিয়জনের হারিয়ে যাওয়া অত্যন্ত বেদনাদায়ক তাই তার পরিবার ও ভক্তদের পাশে গিয়ে দাঁড়ান তাদের সহযোগিতা করুন এবং সমর্থন করুন”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here