রানাঘাটের রানু মন্ডলকে বিয়ে করলেন করণ জোহর? ট্রোলের ঝড়ে উত্তাল সোশ্যাল মিডিয়া

0
610

আজ থেকে প্রায় এক বছর আগে একটি রেল স্টেশনে “এক প্যার কা নাগমা হে” গানটি গেয়ে অ’ত্যন্ত পরিমাণে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় রানাঘাটের রানু মন্ডল।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পেছনে যার হাত ছিল, তিনি হলেন অ’তিন্দ্র চ’ক্রবর্তী। এই অ’তীন্দ্র চ’ক্রবর্তীর হাত ধরে রানু মন্ডল স্টেশন থেকে বলিউডে তার জায়গা করে নেয়। যেখানে তাকে হিমেশ রেশমিয়ার স’ঙ্গে “তেরি মেরি কাহানি” গানটি গাইতে দেখা যায়।

কিন্তু তার এই সংগীতজগতে খ্যাতি অর্জন সোশ্যাল মিডিয়ায় বেশিদিন স্থায়িত্ব অর্জন করতে পারেনি।একদিন যারা তার সংগীতের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল করে তাকে স্টার বানিয়ে ছিলেন আজ তারাই তাকে নিয়ে অনেক রকম ঠাট্টা মজা এবং ট্রোল করে চলেছেন। কখনো তার ড্রেসআপ নিয়ে আবার কখনো তার ইন্টারভিউয়ে বলা কিছু কথা নিয়ে।

বর্তমান সময়ে ঠিক এমনই একটি ট্রোল সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে দেখা গিয়েছে যেখানে পরিচালক করণ জোহরের স’ঙ্গে সাতপাকে বাঁ’ধা পড়েছেন রানু মন্ডল! যেখানে রানু মন্ডল কনের সাজে সজ্জিত হয়ে রয়েছে এবং বর সাজে সজ্জিত হয়ে রয়েছেন পরিচালক কারণ যোহর ঠিক তারই পাশে! এমন দৃশ্য পোস্ট হবার সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় উঠেছে ঝড় বিভিন্ন তর্ক-বিতর্ক এবং সমালোচনার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here