৫০ লাখ সৌদি রিয়াল নিয়ে স্বা’মী খুঁজছেন সৌদি না’রীরা

0
659

গসিপ: একাকীত্বের অবসান ঘটাতে কোটিপতি সৌদি না’রীরা স্বা’মী খুঁজছেন। বিয়ের ক্ষেত্রে বিদেশি স্বা’মী এবং তাদের স’ন্তানদের সৌদি নাগরিকত্ব পাবার আইন সংস্কার হওয়ার পর থেকে মিলিয়ন ডলার ইনাম নিয়ে সৌদি না’রীরা স্বা’মী খুঁজছেন। হাফিংটন পোস্ট

এদেরই একজন ৪০ বছরের হেসা যিনি বিয়ে করার ইচ্ছে ব্যক্ত করে বলেন, তার বাবা মা’রা যাওয়ার পর উত্তরাধিকার সূত্রে প্রচুর ধ’নসম্পদের মালিক। তিনি এমন একজন স্বা’মী খুঁজছেন যিনি তাকে সম্মান করবেন।

২০১২ সালে সৌদি সাময়িকী রোয়া এক প্রতিবেদনে জানায়, এক না’রী ভাল স্বা’মীর খোঁজে ৫০ লাখ সৌদি রিয়াল নিয়ে অপেক্ষা করছেন। যিনি বিবা’হিত জীবন ও দায়িত্বকে গুরুত্বের স’ঙ্গে বিবেচনা করবেন।

২০১৪ সালে আমিরাতের একটি নিউজ সাইট জানায়, অনেক সৌদি কোটিপতি না’রী টুইটারে বিয়ের আ’গ্রহের কথা জানান। এমন একটি পোস্টে সৌদি এক না’রী জানান, তিনি তালাকপ্রা’প্তা ও নিঃস’ন্তান।

তিনি এমন একজন স্বা’মী খুঁজছেন যিনি তাকে ভালবাসবেন। উত্তরাধিকার সূত্রে তিনি এক শ মিলিয়ন রিয়াল পেয়েছেন এবং তিনি তার পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছেন। তার ব’য়স ৩৯ বছর।

২০০৭ সালে সুন্দরী নয় এমন এক সৌদি না’রী স্বা’মী খুঁজছিলেন। চা’হিদা বলতে তিনি স্বা’মীর ব্যক্তিত্বকেই প্রাধান্য দেওয়ার কথা বলেন। তার সম্পদের পরিমাণ ছিল ৭০ লাখ রিয়াল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here