১১ বছরের ব`য়ফ্রেন্ডের দ্বিতীয় বাচ্চা নেবার ঘোষণা তরুণীর

0
147

১৩ বছরেই গ`র্ভবতী হয়ে পড়ার পর ইনস্টাগ্রামে ১ লাখ ১৯ হাজার ভ`ক্ত হয়ে যায় তার, তাদের কা`রো প্রশ্নের জবাবে দারিয়া সু`দনিসনিকোভা জানালেন ব’য়স কম হওয়ার কারণে চিকিৎসকরা তার স’ন্তান জ’ন্ম’দান নিয়ে চিন্তিত।

তিনি তার বয়ফ্রেন্ডের আরেকটি বাচ্চা নেবেন তবে প্রথম বাচ্চার ব’য়স যখন ১০ বছর হবে তখন।প্রথম বাচ্চা হবার পর তিনি বার্থ `সার্টিফিকেট সংগ্রহের চেষ্টা করবেন।দারিয়ার ব’য়স এখন ১৪।

বয়ফ্রেন্ড ইভানের ব’য়স যখন ১০ তখন দারিয়া গ’র্ভবতী হন। গত জানুয়ারিতে রাশিয়ার জাতীয় টিভিতে তাদের এ খবর শুনে অনেকে হতবাক হয়ে যান।আগামী সেপ্টেম্বরে দারিয়ার বাচ্চা হবার কথা থাকালেও চিকিৎসকরা এখনো নির্দিষ্ট তারিখ দেননি।

গত সপ্তাহে হাসপাতালে চেকআপের জন্যে যান দারিয়া এবং চিকিৎসকরা তাকে জানান ৩১ সপ্তাহের মধ্যেই বাচ্চা প্রসব করতে পারেন তিনি এবং দারিয়া এখন বি’ষয়টি নিয়ে বেশ বিচলিত ও কিছুটা ভীত।এমনিতে দারিয়াকে ভ`ক্তদের অনেক প্রশ্নের উত্তর দিতে হয়।

কিভাবে ইভানের স’ঙ্গে তার সম্প’র্ক হয়, কিভাবে তারা এতদূর পর্যন্ত এলেন ইত্যাদি।দারিয়ার গ`র্ভবতী হবার খবর ছড়িয়ে পড়ায় অনেকে শঙ্কিত হয়ে পড়েন, কোনো কোনো চিকিৎসাবিজ্ঞানীতো বিশ্বাস করতেই চাননি।

কিন্তু দারিয়া নিজেই জানান ইভানের স’ঙ্গে দেখা হবার পর তারা দুজনেই দুজনের প্রেমে পড়ে যান। ইভানকে দারিয়ার বাচ্চার পিতা হতে হলে অফিসিয়ালি তার ব’য়স ষোল বছর হতে হবে।

তারা দুজনেই বাচ্চার নাম ক্যারোলিনা রাখার সি`দ্ধান্ত নিলেও এখন মত পা`ল্টিয়েছেন। ইনস্টাগ্রামে দারিয়া তার গ`র্ভবতী হবার ও ই`ভানের স’ঙ্গে বেশ কিছু ঘ`নিষ্ট ছবি পোস্ট করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here