সুশান্তের আ’ত্মহ’ত্যার পর আলিয়াকে খু’ন-ধ’র্ষণের হু’মকি!

0
76

বলিউড অ’ভিনেতা ​সুশান্ত সিং রাজপুতের আত্মহ’ত্যার পর থেকে বলিউডের একাংশের বি’রুদ্ধে স্বজনপ্রীতির অ’ভিযোগ উঠেছে। করণ জোহর, একতা কাপুরদের পাশাপাশি স্বজনপ্রীতির অ’ভিযোগের তীরে বিদ্ধ হচ্ছেন আলিয়া ভাট, সোনাক্ষীরা সিনহারা।

জনতার নোং’রা আ’ক্রমণের কারণে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের কমেন্ট সেকশন লিমিটেড করেছেন আলিয়া। শুধু তাই নয়, সুশান্তের মৃ’ত্যুর পর থেকে মহেশ ভাটের কন্যা কোনো মন্তব্যও করেননি।

কিন্তু সুশান্তের মৃ’ত্যুর পর আলিয়া যতই চুপ থাকুন না কেন, তার বি’রুদ্ধে আ’ক্রমণ করেই যাচ্ছে সোশ্যাল সাইট ব্যবহারকারীদের একাংশ। আলিয়ার বড় বোন শাহিন ভাট সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কয়েকটি স্ক্রিনশট শেয়ার করেন।

যেখানে দেখা যায়, আলিয়াকে ধ’র্ষণ এবং খু’নের হু’মকি দেওয়া হয়েছে। হু’মকিদাতারা নিজেদের সুশান্ত সিং রাজপুতের ভক্ত হিসেবে দাবি করেছে বলে জানিয়েছেন শাহিন ভাট।

এদিকে সুশান্তের মৃ’ত্যুর পর ‘সড়ক-২’ -এর পোস্টার মুক্তি দেওয়া হয়েছে। মহেশ ভাটের ওই সিনেমা’র পোস্টার রিলিজের পর নেট ব্যবহারকারীদের একাংশ শুরু করেছেন কমেন্টে গালিবর্ষণ। ‘সড়ক-২’ কেউ যাতে না দেখে সে বি’ষয়ে অনেকে ক্যাম্পেইনও চা’লিয়ে যাচ্ছেন।

অনেকেই বলছেন যে, মহেশ ভাটের এই সিনেমা সুপার ফ্লপ করবে। কোনো দর্শক ‘সড়ক-২’ দেখতে যাবেন না বলেও আ’ক্রমণ করেন অনেকে। এই পরিস্থিতির শেষ কোথায় কেউ জানে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here