মো’টা মে’য়েদের বিয়ে করার অনেক সুবিধা আছে, এই গো’পন ত’থ্য গু’লি জানলে আপনি চমকে যাবেন…

0
189

বর্তমান যুগে স্লিম মে’য়েই সবার পছন্দ। সবাই চায় বউ হিসাবে একটা সুন্দরী স্লিম মে’য়েকে। তাই মে’য়েরাও নিজেদের স্লিম রাখার চেষ্টা করে। রো’গা হওয়ার জন্য মে’য়েরা কত কি না করে, ডায়েট থেকে শুরু করে জিম। কিন্তু সুন্দরতা থাকে মানুষের মনের মধ্যে, শ’রীরের বাইরের রূপে নয়।

কেউ মো’টা মে’য়ে পছন্দ করে, কেউ রো’গা মে’য়ে পছন্দ করে। কিন্তু অনেকেই জানেন না রো’গা মে’য়েদের তুলনায় মো’টা মে’য়েরা বেশি সুন্দরী হয়। আর রো’গা মে’য়েদের থেকে মো’টা মে’য়েদের মন অনেক ভালো হয়। তারা সু’খে সংসার করতে জানে, আর সবাইকে ভালো রাখতে জানে।

এরা মনের দিক থেকে খুব সরল হয়। এরা অন্যকে সু’খি করতে জানে। এরা খুব বুদ্ধিমতি আর ইমোশানাল হয়। তাই এদের বিয়ে করেও সু’খে থাকা যায়। এরা শুধু নিজের কথা ভাবেনা, সবার কথা ভাবে। সব সময় নিজেকে নিয়ে ব্যাস্ত থাকেনা, অন্যকেও যথেষ্ট সময় দেয়। আসুন তাহলে জেনে নেওয়া যাক মো’টা মে’য়েকে বিয়ে করার সুবিধাগু’লি।

১। মো’টা মে’য়েরা শুধু নিজেদের কথা ভাবেনা, স্বা’মীর কথা এবং পরিবারের সবার কথা ভাবে। স্বা’মীকে যথেষ্ট সন্মান করে, শ্বশুরবাড়ির সবাইকে ভালবাসতে জানে, সবাইকে খুব সু’খে রাখে। রো’গা মে’য়েরা নিজেদের নিয়েই ব্যাস্ত থাকে, নিজেদের ফিগা’র ঠিক রাখার দিকেই বিশেষ তাদের মন।

২। বিয়ের পরে শ্বশুরবাড়িতে মে’য়েদের অনেক দায়িত্ব বেড়ে যায়। তারা যে যে কাজ নিজের বাড়িতে করেনি শ্বশুরবাড়িতে তাকে সেই সেই কাজ করতে হয়। মো’টা মে’য়েরা খুব তাড়াতাড়ি সেই কাজ সিখে নেয় ও পটু হয়ে ওঠে। নিজের দায়িত্ব খুব ভালোভাবে পালন করে তারা এবং গুরুজনদের সেবা করতে খুব ভালোবাসে।

৩। মো’টা মে’য়েরা অনেক বেশি বুদ্ধিমতী হয়। অনেকে ভাবে রো’গা মে’য়েরা বেশি বুদ্ধি ধরে। কিন্তু এই ধারনা ভু’ল। মো’টা মে’য়েদের মধ্যে ক্লান্তি কম থাকে, তারা সব কাজ খুব তাড়াতাড়ি করে ফে’লে। খুব আ’নন্দের স’ঙ্গে সব কাজ হাঁসি মুখে করে। বি’পদে পড়লে সঠিক উপায়ে তারা সবকিছুর সমাধান করতেও পারে। অন্যদের বি’পদেও তাদের সাহায্য লক্ষ্য করা যায়।

৪। মো’টা মে’য়েরা রান্নার দিক থেকে পারদর্শী হয়। এরা নিজে যেমন খেতে ভালোবাসে তেমন ভালো ভালো রান্না করতেও ভালোবাসে। তার স’ঙ্গে অন্যকে খাওয়াতেও ভালোবাসে। তারা অন্যদের খাইয়ে আ’নন্দ পায়। তাই সব দিক থেকে রো’গাদের থেকে মো’টা মে’য়েরাই শ্রেষ্ঠ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here