লকডাউনে ছাত্রীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

0
391

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজে’লার বহরপুর ইউনিয়নের তরুণ-তরুণীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হয়েছে। এতে করে বিপাকে পড়েছে তরুণীর পরিবার। এঘ’টনার পর থেকে তরুণীর পরিবারের সদস্যরা বাড়ির বাইরে যেতে লজ্জা পাচ্ছে।

তরুণীর পারিবারিক সূত্রে জানা যায়, ওই তরুণী বালিয়াকান্দি উপজে’লার স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী। তার বাবা প্রবাসী। ফেসবুকে ওই ছেলের স’ঙ্গে পরিচয়। পরিচয়ের সূত্র ধরে তার স’ঙ্গে ঘনিষ্টতা হয়। এরপর তাদের এক দুস্পর্কের আত্মীয় বাড়ি মানিকগঞ্জ বেড়াতে যায়। সেখান থেকে তাকে মানিকগঞ্জ হোটেলে নিয়ে যাওয়া হয়।

হোটেলে তরুণীর স’ঙ্গে অন্তরঙ্গ মুহ্ত্বের ভিডিও ধারণ করা হয়। পরে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হয়। ভিডিও দুটির মধ্যে একটি একমিনিট ১৪ সেকেন্ড অপরটি এক মিনিট ছয় সেকেন্ড। প্রায় সপ্তাহখানেক ধরে ভিডিওটি বিভিন্ন মানুষের মুঠোফোনে ভাইরাল হয়। এতে করে বিপাকে পরে তরুণীর পরিবার। এঘ’টনার পর থেকে তরুণীর পরিবার বাড়ির বাইরে যেতে লজ্জা পাচ্ছে।

তরুণীর এক আত্মীয় বলেন, মূ’লত ফেসবুকে তাদের পরিচয় হয়। এরপর পরিচয় থেকে তাদের মধ্যে ঘনিষ্টতা। ছেলেটির বাড়ি ফেনী। মানিকগঞ্জ তার দূরসম্প’র্কের বাড়িতে যাওয়ার পর এই ঘ’টনাটি ঘটে। ছেলেটির ফেসবুক আইডি এখন বন্ধ রাখা হয়েছে। তার দেয়া মানিকগঞ্জের ঠিকানাটি ভুয়া। ছেলেটির সঠিক সন্ধান না পাওয়ায় আমরা যথাযথভাবে আইনী পক্রিয়ায় যেতে পারছি না।

বালিয়াকান্দি থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজমল হুদা বলেন, তরুণ-তরুণীর অশোভন ভিডিও ছড়িয়ে দেওয়ার বি’ষয়টি জানি না। এবি’ষয়ে কেউ কোনো অভিযোগও করে নাই। এবি’ষয়ে কোনো অভিযোগ পেলে তা আমলে নেওয়া হবে। ঘ’টনার সত্যতা পাওয়া গেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here