মেয়েদের উ’ত্তেজিত করার সহজ উপায়

0
483

মেয়েদের উ’ত্তেজিত না করে যৌ’ন মি’লন করলে বেশিরভাগ ক্ষেত্রে সেই মি’লন সফল হয় না। স’হবা’সে লি’প্ত হওয়ার আগে অবশ্যই উচিত মেয়েদের উ’ত্তেজিত করা, তাহলেই একমাত্র সফল সে’ক্স সম্ভব। মেয়েদের উ’ত্তেজিত করার বেশ কিছু পদ্ধতি বা টিপস আছে, আসুন মেয়েদের উ’ত্তেজিত করার সেই টিপসগুলো স’ম্পর্কে জেনে নিই।

মেয়েদের উ’ত্তেজিত করার উপায়
মেয়েদের উ’ত্তেজিত করা বা সে’ক্স এর জন্য রেডি করা বা হর্ণি করার জন্য প্রথমে যে পদ্ধতিটা প্রয়োগ করা উচিত বা করবেন তা হল স্পর্শ৷

এটিকে শুনতে যেন তেন ব্যপার মনে হলেও এটি খুবই গুরুত্বপূর্ণ। ঠিকমত স্পর্শ করতে পারলে আপনি খুব সহজেই কোনো মেয়েকে উ’ত্তেজিত বা কামুকি (সে’ক্সের জন্য তৈরী) করে তুলতে পারবেন৷ প্রথমে অবশ্যই আপনাকে আপনার মনের মধ্য থেকে ভ’য় টা দূর করতে হবে৷ মনে ভ’য় থাকলে কোন নারেীকে উ’ত্তেজিত করা অনেক কঠিন হয়ে যাবে৷ যার সাথে করার উদ্দেশ্য আপনার, তাকে আপনি বিভিন্ন সময় টাচ করুন।

এটি কিন্তু নরমাল হাত ধরা না। কোন মেয়েকে উ’ত্তেজিত করার ক্ষেত্রে চেষ্টা করবেন কাঁধের দিকটায় বেশি ধরার। ধরে রেখে দিতে হবে এমন না, ধরুন – ছাড়ুন।

বিভিন্ন কথা প্রস’ঙ্গে, অবচেতন ভাবে ভান করে ধরুন। খুব ভাল হয় যদি দু – তিন বার পিঠের দিকের ব্রা টা স্পর্শ করেন জামার উপর দিয়ে।কোন মেয়েকে উ’ত্তেজিত করতে এটি তাকে যথেষ্টই হর্নি করবে। এসময় যদি একটু ফ্লার্ট করেন তাহলে আরো ভাল হয়।

মেয়ের সাথে ফ্রেন্ডলি রিলেশন থাকলে গালে কিস (First Kiss– প্রথম চু’ম্বন স’ম্পর্কে জেনে নিন)করবো ইত্যাদি মজা করার স্টাইলে বলেও তাকে নিজের দিকে টান দিন।

চেষ্টা করবেন না তার বুকের (মেয়েদের দু’ধ মর্দন এবং চো’ষার সঠিক কৌশল জেনে নিন) দিকে হাত দেওয়ার ৷ তবে কোন না’রীকে উ’ত্তেজিত করতে গ’লা,পিঠ এগুলো ছাড়বেন না।

খেয়াল করুন সে এগুলোর প্রেক্ষিতে কেমন আচরণ করে। যদি অন্যরকম হাসি বা একটু ইতস্তত বোধ থাকে তার মধ্যে তো ধরে নেবেন আপনি ঠিক পথেই আছেন।

কিন্তু যদি এমন হয় যে সে দূরে সরে যায় আপনি ধরতে গেলে, কথা ঘোরায় তবে সেই নরীকে উ’ত্তেজিত করতে এভাবে চেষ্টা করবেন না। মাঝে মধ্যে তার বুকের দিকে তাকিয়ে থাকবেন তাকে বুঝতে দিয়েই। লজ্জা বা ভ’য় পাবেন না৷

মনে রাখবেন, পৃথিবী ব্যাপী সবচেয়ে সহজে এবং সুন্দরভাবে মেয়েদের সে’ক্স ( মেয়েদের উ’ত্তেজিত ) তোলা যায় স্পর্শ এর মাধ্যমে। এটিতেই সবচেয়ে সহজে সফল হন বেশিরভাগ মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here