ব’য়সে বড় না’রীর স’ঙ্গে প্রথমে শা’রীরিক সম্প’র্ক, এরপর চুল কে’টে দিলেন যুবক

0
168

বিয়ের প্রলো’ভন দেখিয়ে ব’য়সে ৪ বছরের বড় না’রীর স’ঙ্গে প্রথমে শা’রীরিক স’ম্পর্ক গড়ে তোলেন সাজ্জাদ হোসেন সজল (২১) নামের এক যুবক।

এ ঘ’টনায় অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়ের জন্য চা’প দেন না’রী (২৫)। কিন্তু বিয়ে না করে তাকে মা’রধর করেন তার প্রে’মিক। সেইস’ঙ্গে ওই না’রীর চুলও কে’টে দেন ওই যুবক।

এ ঘ’টনায় সাজ্জাদ হোসেন সজল নামে ওই মুদি দোকানদারকে গ্রে’প্তার করেছে পু’লিশ। আজ শনিবার সকালে সাভা’রের ব্যাংক কলোনী এলাকায় অ’ভিযান চা’লিয়ে নিজ বাড়ি থেকে তাকে আ’ট’ক করে পু’লিশ। আ’ট’ক সাজ্জাদ হোসেন সজল ওই এলাকার বাদশা মিয়ার ছে’লে।

পু’লিশ জানায়, গত কয়েক মাস ধরে ব্যাংক কলোনী এলাকার এক না’রীকে বিয়ের প্রলো’ভন দেখিয়ে ধ’র্ষণ করে আসছিলেন তার প্রতিবেশী মুদি দোকানদার সাজ্জাদ হোসেন সজল।

পরে ওই না’রী অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়লে সাজ্জাদ হোসেন সজলকে বিয়ের জন্য চা’প দেন। কিন্তু বিয়ে না করে সাজ্জাদ হোসেন সজল ওই না’রীকে মা’রধর করে বি’ষয়টি কাউকে জানালে তাকে হ’ত্যা করে গু’ম করার হু’মকি দেন। সেইস’ঙ্গে ওই না’রীর মা’থার চুল কে’টে দিয়ে তাকে মধ্যযুগীয় কায়দায় নি’র্যাতন করেন সজল।

পরে ওই না’রী গতকাল শুক্রবার রাতে সাভা’র মডেল থা’নায় উপস্থিত হয়ে ওই মুদি দোকানদারকে প্রধান আ’সামি করে না’রী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে মা’মলা দা’য়ের করেন। এ ঘ’টনায় আজ সকালে পু’লিশ ওই এলাকায় অ’ভিযান চা’লিয়ে সজলকে গ্রে’প্তার করে।

সাভা’র মডেল থা’নার উপ-পরিদর্শক (এসআই) অ’পূর্ব দাস বলেন, ‘গ্রে’প্তার সাজ্জাদ হোসেন সজলকে আজ দুপুরে আ’দালতে পাঠানো হবে। ভু’ক্তভোগী না’রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতা’লের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here