পাত্রের লি’ঙ্গ দেখার আবদার করল মেয়ের চাচা, তারপর যা হলো

0
279

চাঁদপুর: এবার চাঁদপুরে বিয়ের জন্য মেয়ে দেখতে গিয়ে ঘটে গেলো এক অদ্ভুত ঘ’টনা। পাত্র পক্ষের কাছে পাত্রের লি’ঙ্গ দেখার প্রস্তাব জানালো কনে পক্ষের লোক! শুক্রবার (৬ জুন) সকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজে’লায় এ ঘ’টনাটি ঘটেছে।

জানা যায়, পাত্রপক্ষ যখন মেয়ে দেখতে কনেপক্ষের বাসায় যায়, তখন মেয়ে দেখা শেষে মেয়ের চাচা রুমে প্রবেশ করেন। এবং ছেলের বাবার হাত ধরে বলেন, ভাই আপনার কাছে আমার একটা আবদার আছে।

ছেলের বাবা কৌতুহলি হয়ে জিজ্ঞেস করে, কি আবদার? বলেন শুনি…

মেয়ের চাচা তখন বলেন, ছেলেকে একটু আমার সাথে বারান্দায় যেতে দেন। গো’পনে কিছু কথা বলবো।

পাত্রের বাবা সরলমনে রাজি হয়ে যায়। তারপর ছেলেকে নিয়ে মেয়ের চাচা বারান্দায় যায় এবং তাকে লুঙ্গি পরতে বলে। ছেলে লুঙ্গি পরার পর মেয়ের চাচা তাকে লুঙ্গি উঠাতে বলে।

ছেলে তখন অবাক হয়ে যায় এবং লুঙ্গি জাগাতে অসম্মতি জানায়। এর পরপরই আড়াল থেকে কনেপক্ষের আরো কয়েকজন লোক বেরিয়ে আসে। তারা ধ’স্তাধ’স্তি করে ছেলের লুঙ্গি খুলে ফে’লে। মেয়ের চাচা নিক্কন ক্যামেরা দিয়ে ছেলের লি’ঙ্গের কয়েকটি ছবি তুলে নেয়।

একপর্যায়ে ছেলের বাবা মা বারান্দায় এসে দেখতে পান তাদের ছেলেকে উ’লঙ্গ করে ছবি তোলা হচ্ছে। তাদেরকে দেখতে পেয়ে মেয়ের চাচা ক্যামেরা লুকিয়ে ফে’লে। পরে এটা নিয়ে মা’মলা হলে মেয়ের চাচা জানান,

তিনি তার ভাতিজির ভবি’ষ্যত জীবনের সু’খের কথা ভেবে ছেলের লি’ঙ্গ দেখতে চেয়েছেন। যদি আকার আয়তন সঠিক না হয়, তাহলে তো চিরজীবন আদরের ভাতিজিটাকে ক’ষ্টের বোঝা বয়ে বেড়াতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here