দীর্ঘ যৌ’বন কামনায় মন্দিরে চুল দান করেছেন বিশ্বসুন্দরী!

0
88

ঐশ্বর্য রাই বচ্চন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বিশ্বসুন্দরী তকমা পাওয়া থেকে শুরু করে বলিউডে প্রবেশ তারপর বচ্চন পরিবারের বধূ নানান রঙের ঘ’টনায় সাজানো তার জীবন।

তিনি এমন একজন অভিনেত্রীর যার বয়স বাড়ার বদলে ক্রমশ কমছে। অভিনয় হোক বা সৌন্দর্যে এখনো শীর্ষেই আছেন তিনি।

তবে এইবার ঐশ্বর্য যে ছবি ভাইরাল হয়েছে তা দেখে চমকে উঠেছে নেটিজেনরা। ছবিতে দেখা যাচ্ছে তার মাথায় একটিও চুল অবশিষ্ট নেই তবে কি তিনি মানত করেছিলেন? যদিও করেই বা থাকেন তবে কিসের জন্য।

যদিও বা ছবিটি পুরনো, সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েক বছর আগে তাঁর ন্যাড়া মাথার একটি ছবি তুমুলভাবে ভাইরাল হয়েছিল। তা মানতের জন্য নাকি দীর্ঘ যৌ’বন লাভের জন্য সেই বি’ষয় আজ প্রকাশ্যে এলো।

ছবিটিতে ঐশ্বর্য্যের মাথায় একটাও চুল ছিল না। ন্যাড়া মাথার এই ছবিকে ঘিরে জো’র জল্পনা শুরু হয়েছিল বি টাউনে। তবে ছবিতে স্পষ্ট ছিল যে সেটা কোনো মন্দিরে তোলা ছবি।

সূত্র থেকে জানা গেছে তিরুমালা মন্দিরে নাকি নিজের সুন্দর চুল দান করেছেন ঐশ্বর্য। অনেকেরই বক্তব্য ছিল দীর্ঘদিন নিজের যৌ’বন সৌন্দর্য ধরে রাখতে তিনি নাকি এমনটা করেছেন।

এই গুঞ্জন আদৌ বাস্তব না মিথ্যে এই নিয়ে দিনের পর দিন চর্চা চলে এসেছে। অবশেষে জানা গেছে ছবিটি একটি মন্দিরেই তোলা, কিন্তু অভিনেত্রীর এক ভক্ত ফটোশপের দ্বারা এটি করেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here