পু’লিশের নি’র্যাতনে বাবা-ছেলের মৃ’ত্যু, উত্তাল বলিউড

0
108

পু’লিশ হেফাজতে তামি’লনাডুর তুতিকোরিনে জয়রাজ ও তাঁর ছেলে বেনিক্সের মৃ’ত্যুর ঘ’টনায় এবার উত্তাল বলিউড। জানা গেছে, লকডাউন না মানায় পি জয়রাজ ও তাঁর ছেলে বেনিক্সকে গ্রে’প্তার করে নিয়ে যায় পু’লিশ। পু’লিশের অ’ত্যাচারেই তাঁদের মৃ’ত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বাবা ও ছেলের মৃ’ত্যুর এই ঘ’টনায় এবার উত্তাল বলিউড।

এই ঘ’টনায় পু’লিশের ভূমিকার নি’ন্দা করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, তাপসী পান্নু সহ আরও অনেকেই। #Justice for Jayaraj and Bennicks- দিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘যা শুনছি, তা শুনে আমি হতবাক। রাগও হচ্ছে, দুঃখও হচ্ছে। এভাবে নৃ’শংস হ’ত্যা অ’পরাধ। আমা’রা সত্যিটা জানতে চাই। ওনাদের পরিবার কী ভ’য়ঙ্কর পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে কল্পনাও করতে পারছি না। ঈশ্বর ওনাদের শ’ক্তি দিক। জয়রাজ ও বেনিক্সের বিচারের দাবিতে আমাদের সরব হতে হবে।’

তাপসী পান্নু লিখেছেন, ‘এই একটি ঘ’টনাই ভ’য়ঙ্কর হয়ে উঠতে পারে। এটা আমাদের পরিচিতদের স’ঙ্গেও ঘটতে পারতো। ভীতিজনক একটা ঘ’টনা। ‘

তবে শুধু প্রিয়াঙ্কা চোপড়া, তাপসী পান্নুই নয়, এই ঘ’টনায় সরব হয়েছেন রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা, নেহা ধুপিয়া, নিমরত কৌর সহ আরও অনেকেই।

তামি’লনাড়ুর তুতিকোরিন জে’লায় মোবাইলের দোকান চালাতেন পি জয়রাজ ও তাঁর ছেলে বেনিক্স। লকডাউনে স’রকার নির্দেশিত নির্দিষ্ট সময়ের পরেও তাঁরা তাঁদের দোকান খুলে রাখার জন্য, জয়রাজ ও বেনিক্সকে আ’টক করে থানায় নিয়ে যাওয়া হয়। মৃ’তদের স্বজনদেদের অভিযোগ, থানায় পু’লিশের নিমর্ম অতাচারেই পি জয়রাজ ও তাঁর ছেলের মৃ’ত্যু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here