না’রীদে’হের এই ৬টি গো’পন বি’ষয়, যা জেনে রাখা উচিত প্রত্যেক পুরু’ষের, বাচ্চারা ক্লিক করবেনা

0
124

না’রীর চরিত্র এমন যেটা একজনের পক্ষে হটাত্‍ করে বোঝাটা সম্ভব না। একজন পুরু’ষ তার স’ঙ্গীনী কিংবা অন্য কোনো মে’য়ে সম্প’র্কে প্রচুর ভ্রান্ত ধারনা পোষন করে মনের মধ্যে।

কিন্তু একটা না’রীকে বুঝতে গেলে লাগে কিছু গো’পন ত’থ্য, যা অধিকাংশ ছেলেরাই জানে না। আসুন সেই ত’থ্যগুলো জেনে নেই।

১. আপনি যতই একজন না’রীর কাছের মানুষ হয়ে থাকুন না কেন সেই না’রী এমন কিছু কথা আছে যা আপনার সাথে শেয়ার করতে পারবেনা। কারন একজন না’রীড় কাছে মায়ের চেয়ে আপনজন কেউ নয়। তাই সেই সকল বি’ষয় সে নিজের মায়ের স’ঙ্গেই শেয়ার করতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন।

২. না’রীদের জীবনে শুধু একজন পুরু’ষের নয় কিছু না’রীর ও প্রয়োজন আছে। যেখানে সে কিছু সময় কা’টাতে চায়। যেখানে সে কোনো পুরু’ষকে ঢুকতে দেওয়াটা পছন্দ করে না। তাই আপনি চাইলেও সেই সার্কেলের বাইরে তাকে বের করতে পারবেন না।

৩. না’রীদের যখন ঋতুস্রাব চলে তখন তার মেজাজ খুব খিটখিটে হয়ে যায় এবং শ’রীরের মধ্যে অসস্তি বোধ করেন তাই আপনি যদি তার স’ঙ্গে বেশি কথা বলার চেষ্টা করেন সেটা তার বির’ক্তির কারন হয়ে দাঁড়ায়। এই সময় মে’য়েরা একা থাকতেই পছন্দ করে।

৪. একজন না’রী শুধু বিছানায় সু’খ পাওয়ার জন্যই একজন পুরু’ষের সাথে সম্প’র্কে যায় না। তারা চায় একটা সুন্দর মানষিক সংযোগ। তাই তারা যদি আপনার সাথে বসে ম’দ্যপানও করে এটা ভাবার প্রয়োজন নেই যে সে আপনাকে বিছানায় চাইছে।

৫. একজন না’রী বিছানায় সু’খের আগে ফোরপ্লে পছন্দ করে। তাই নিজেদের বেড রুমে ঢুকেই বিছানায় যৌ-ন সু’খ তাদের পছন্দ না। তারা চায় তার আগে তার প্রিয়জনের সাথে কিছু সময় কা’টাতে।

৬. একজন পুরু’ষের চেয়ে একজন না’রীর শা’রীরিক সু’খ পেতে অনেক বেশি সময় লাগে। কিন্তু বেশিরভাগ পুরু’ষরাই মনে করে নিজের অর্গাজম হওয়া মানেই তার পার্টনারও সর্বোচ্চ সু’খ পেয়ে গেছে। যেটা সম্পুর্ন ভু’ল। এমনটাও অনেক সময় হয় যে মে’য়েরা উ’ত্তেজিত হবার আগেই তাদের পার্টনারের অর্গাজম হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here