গো’পন ভিডিও ফাঁ’সের হু’মকি দিলেন সনু নিগম

0
110

সুশান্ত সিং রাজপুতের আত্মহ’ত্যার পর তোলপাড় চলছে বলিউডে। এই মৃ’ত্যুর জের ধরে মিউজিক ইন্ডাস্ট্রির মাফিয়াদের নিয়ে মুখ খুলেছিলেন জনপ্রিয় স’ঙ্গীতশিল্পী সনু নিগম।

তিনি বলেছিলেন, দু’টি বড় কোম্পানি আছে। তারাই মিউজিক ইন্ডাস্ট্রির সর্বেসর্বা। তারাই চা’লায় সবকিছু। তারা নতুন শিল্পীদের যোগ্য মর্যাদা দেয় না। কিন্তু বক্তব্যে কারোর নাম তখন নেননি গায়ক।

কিন্তু এবার বো’মা ফাটালেন। সরাসরি তোপ দাগলেন ভূষণ কুমারের বি’রুদ্ধে।

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন সনু নিগম। সেখানে তিনি সরাসরি টি-সিরিজ কোম্পানির চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর ভূষণ কুমারের নাম উল্লেখ করে অভিযোগ তুলেছেন। ভিডিওতে তিনি বলেছেন, তিনি কারোর নাম উল্লেখ করেননি। কিন্তু তারপরও তাকে নিয়ে বি’রোধিতা শুরু হয়ে গিয়েছে।

তার নাম নিয়েই রাজনীতি চলছে মিউজিক ইন্ডাস্ট্রির অন্দরে। ইতিমধ্যেই ৬ জন তার বি’রোধিতা করেছেন। কিন্তু এই ছ’জনের মধ্যে আবার একজনের ভাই দেড় বছর আগে মিউজিক ইন্ডাস্ট্রির স্বজনপোষণের কথা প্রকাশ্যে আনেন। একটি টুইটও করেছিলেন তিনি। এরপর নিজের ভিডিওতে আরমান মালিকের টুইট দেখান তিনি।

যেখানে গায়ক মিউজিক ইন্ডাস্ট্রির অন্ধকার দিকের কথা লিখেছিলেন।

সনুর বক্তব্য, ‘আমাকে নিয়ে যা হচ্ছে তারপর চুপ থাকার কোনো মানে নেই।’ ভূষণকে ‘তুই’ বলে সম্বোধ’ন করেছেন সনু। এরপর তিনি রীতিমতো হুঁশিয়ার দিয়ে বলেছেন, ভু’ল লোকের স’ঙ্গে প্রতিদ্ব’ন্দ্বিতা করছেন ভূষণ।

‘দিওয়ানা’ করার সময় সনুকে অনুরোধ করেছিলেন ভূষণ। বাল ঠাকরে, স্মিতা ঠাকরের স’ঙ্গে দেখা করিয়ে দেওয়ার অনুরোধ করেছিলেন। এমনকী ডন আবু সালেমের হাত থেকে বাঁচানোর জন্য সনুর দ্বারস্থ হয়েছিলেন ভূষণ কুমার। সেই সব কথা মনে করিয়ে তিনি বলেছেন, ভূষণ যদি তার সীমা অতিক্রম করে তবে তিনি এমন কিছু ভিডিও ফাঁ’স করে দেবেন, যা প্রকাশ পাওয়ার পর ফাঁপরে পড়বেন ভূষণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here