দ্বিতীয় পরীক্ষাতেও ম্যাজিস্ট্রেট সারওয়ারের করোনা পজিটিভ

0
699

টানা দ্বিতীয় দফা পরীক্ষার ফলাফলেও করোনা পজিটিভ এসেছে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের। এদিকে তার শারীরিক অবস্থারও কিছুটা অবনতি হয়েছে। শরীরে ব্যথা,

কাশি থাকলেও জ্বর বা শ্বাসকষ্ট নেই। আজ সোমবার (২২ জুন) এক অনলাইন গণমাধ্যমকে তিনি এ কথা জানান। এসময় তিনি দেশের মানুষের কাছে দোয়া চান।

স্ত্রীসহ করোনাক্রান্ত হয়েও তার স্ত্রী সানজিদা লিন্ডা এখন করোনা মুক্ত। সারওয়ার আলম বলেন, ‘গত বৃহস্পতিবার আবারও করোনার ফলাফল পজেটিভ এসেছে। এ নিয়ে দ্বিতীয় টেস্টেও পজেটিভ এলো।

শরীরে ব্যথা, কাঁশি আছে। তবে জ্বর বা শ্বাসকষ্ট নেই।’ এর আগে গত ১২ জুন রাতে হঠাৎ শ্বাসকষ্ট দেখা দেয় র‌্যাবের এই কর্মকর্তার। তবে পরদিন সকালে সেটি ঠিক হয়ে যায়।

হাসপাতালে ভর্তি হবেন কিনা জানতে চাইলে সারওয়ার বলেন, ‘না। বাসাতেই চিকিৎসা নিচ্ছি।’ সন্তানদের নিয়ে তিনি বলেন, ‘ওরা এখন পর্যন্ত ভালো আছে।’ এসময় সারওয়ার তার পরিবারের জন্য সকলের কাছে দোয়া চান।

৬ জুন রাতে করোনা শনাক্তের বিষয়ে জানতে পারেন সারওয়ার আলম। এরপর থেকে তিনি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন। তার আগে সারওয়ারের স্ত্রী সানজিদা লিন্ডা করোনা আক্রান্ত হন। তবে সম্প্রতি তিনি সুস্থ হয়ে উঠেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here