আবারও নতুন করে ক’রোনায় আ’ক্রান্ত হয়ে দুই মন্ত্রী হাসপাতালে

0
499

ক’রোনাভা’ইরাসেের ছোবল থেকে কেউই রক্ষা পাচ্ছে না। বিভিন্ন দিক থেকে সর্বোচ্চ পর্যায়ের সুরক্ষায় থাকা মন্ত্রী-প্রতিমন্ত্রীরাও আ’ক্রান্ত হচ্ছেন। ফলে ক’রোনা আ’তঙ্ক ভর করেছে মন্ত্রিসভার অনেক সদস্যের মধ্যেও।

কয়েকজন মন্ত্রীর ঘনিষ্ঠ একাধিক সূত্রের সঙ্গে কথা বলে জানা গেছে, ক’রোনায় ধর্ম প্রতিমন্ত্রীর মৃ’ত্যু মন্ত্রীদের মধ্যে বড় ধরনের প্রভাব ফে’লেছে।

মন্ত্রিসভার অন্যতম জ্যেষ্ঠ সদস্য পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান গতকাল রবিবার রাতে বলেন, ‘আ’তঙ্ক তো আছেই। কিন্তু মানুষ হিসেবে আমাদের থেমে গেলে চলবে না। পরিস্থিতি নিয়’ন্ত্রণের চেষ্টা করতে হবে। জীবন প্রবহমান, কাজও করে যেতে হবে।’

গত শনিবার দিবাগত রাতে ক’রোনা আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন ধর্ম প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা শেখ মো. আব্দুল্লাহ। অন্যদিকে ক’রোনা আ’ক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন মুক্তিযু’দ্ধবি’ষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

তাঁর স্ত্রী লায়লা আরজুমান্দ বানুও ক’রোনায় আ’ক্রান্ত। তাঁরা দুজনই সম্মিলিত সা’মরিক হাসপাতালে (সিএমইচ) ভর্তি আছেন। তবে তাঁদের অবস্থা আ’শঙ্কাজনক নয় বলে জানান ম’ন্ত্রণালয়ের জ্যেষ্ঠ ত’থ্য কর্মকর্তা সুফি আব্দুল্লাহিল মারুফ।

এ ছাড়া ক’রোনা আ’ক্রান্ত হয়ে সিএমএইচে ভর্তি থাকা পার্বত্য চট্টগ্রাম বি’ষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের অবস্থার উন্নতি হয়েছে বলে গতকাল জানান ম’ন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা নাছির উদ্দিন।

সাবেক মন্ত্রীদের মধ্যে মোহাম্ম’দ নাসিম ক’রোনা আ’ক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। এরপর চিকিৎসাধীন অবস্থায় করা পরবর্তী পরীক্ষায় তাঁর ক’রোনা নেগেটিভ আসে। তবে শেষ পর্যন্ত তিনি মা’রা যান। অ্যাডভোকেট সাহারা খাতুন দুই সপ্তাহ ধরে হাসপাতালে ভর্তি আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here