নোয়াখালীতে গণধ’র্ষণ মা’মলার প্র’ধান আ’সামী ব’ন্দুকযু’দ্ধে নি’হত

0
607

আবু রায়হান স’রকার, নোয়াখালী: নোয়াখালীর সেনবাগে পু’লিশের সঙ্গে ব’ন্দুকযু’দ্ধে ধ’র্ষণ মা’মলার প্র’ধান আ’সামী মিজানুর রহমান (৪০) নি’হত হয়েছে বলে দা’বি করছে পু’লিশ। নি’হত মিজান পাশ্ববর্তী উপজে’লা সোনাইমুড়ীর নাওতলা গ্রামের আলা উদ্দিনের ছে’লে।

সোমবার (১৫ জুন) ভোর রাতের দিকে উপজে’লার ছাতারপাইয়া পূর্ব বাজারে সোনাকান্দী এ’লাকায় এ ঘ’টনা ঘটে। এসময় ৩ পু’লিশ স’দস্য আ’হত হয়। আ’হতরা পু’লিশ সদস্য হলেন রসুল মীর, পিয়াস স’রকার ও পিপল।

এ বি’ষয়ে সেনবাগ থানার অফিসার ই’নচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, রোববার বিকেলে ধ’র্ষণ মা’মলার আ’সামী মিজানকে গ্রে’ফতার করা হয়। এরপর তার স্বী’কারোক্তি মতে সোমবার রাত ৩টার দিকে তাকে নিয়ে তিনি স’ঙ্গীয় পু’লিশ ফোর্সসহ তার সহযোগীদের গ্রে’ফতারে পু’লিশ অ’ভিযান চা’লায়।

এ সময় পু’লিশ উপজে’লার ১নং ছাতারপাইয় ইউনিয়নের ছাতারপাইয়া বাজারে পৌঁছলে মিজানের সহযোগীরা অ’তর্কিত ভাবে পু’লিশের ও’পর গু’লি ছোঁ’ড়ে মিজানকে ছি’নিয়ে নেওয়ার চে’ষ্টা করে। এ সময় পু’লিশও আ’ত্মরক্ষার্থে পাল্টা গু’লি ছুঁ’ড়লে মিজানের সহযোগীরা পা’লিয়ে যায়। পরে পু’লিশ ঘ’টনাস্থল থেকে গু’লিবিদ্ধ অবস্থায় মিজানকে উ’দ্ধার করে পু’লিশ। পরে তাকে নোয়াখালী জে’নারেল হা’সপাতালে নিয়ে গেলে ক’র্তব্যরত ডাক্তার তাকে মৃ’ত ঘোষণা করেন।

এ সময় আ’হত সেনবাগ থানা পু’লিশ সদস্য রসুল মীর, পিয়াস স’রকার ও পিপল আ’হত হলে তাদেরকে সেনবাগ স’রকারি হা’সপাতালে ভ’র্তি করা হয়। পু’লিশ ঘ’টনাস্থল থেকে একটি এ’লজি, ২ রাউন্ড গু’লি, একটি ধা’রালো ছো’রা উ’দ্ধার করে। নি’হতের লা’শ বর্তমানে নোয়খালী জে’নারেল হা’সপাতালের ম’র্গে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here