পিরোজপুরে ‘মহাদু’র্যোগেও’ ছাত্রীকে রাস্তা থেকে ডেকে নিয়ে ধ’র্ষণ

0
231

পিরোজপুরের কাউখালীতে জরুরি কথা আছে বলে রাস্তা থেকে বাসায় ডেকে নিয়ে এক স্কুলছাত্রীকে ধ’র্ষণ করেছে আমিনুল হক রানা।

শুক্রবার রাতেই ওই শিক্ষার্থীর মা শেফালী বেগম বা’দী হয়ে কাউখালী থানায় ধ’র্ষণের অভিযোগে মা’মলা দা’য়ের করেন। ধ’র্ষক আমিনুর হক রানা (৪০) দাশেরকাঠী গ্রামের হামেদ মৃধার ছেলে।

পু’লিশ ও স্কুলছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, উপজে’লার সদর ইউনিয়নে ওই স্কুলছাত্রী শুক্রবার দুপুরের দিকে নানা বাড়ি থেকে নিজ বাড়িতে যাচ্ছিলো। এ সময় পথের মধ্যেই ধ’র্ষক রানা জরুরি কথা আছে বলে স্কুলছাত্রীর হাত ধরে টেনে নিয়ে বাড়িতে নিয়ে ধ’র্ষণ করে।

এ সময় ওই শিক্ষার্থী ডাক-চি’ৎকার দিলে ধ’র্ষক তাকে ফে’লে রেখে পা’লিয়ে যায়। ওই শির্ক্ষার্থী বিকেলে উপজে’লা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে ঘ’টনাটি জানালে তিনি আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে থানায় পাঠান।

থানা পু’লিশ সাথে সাথেই উপজে’লা নির্বাহী অফিসারকে সংঙ্গে নিয়ে ধ’র্ষক রানাকে আ’টকের জন্য তার বাড়িতে অ’ভিযান চা’লায়। এ সময় পু’লিশ রানাকে আ’টক করতে না পারলেও তার বাড়ি থেকে দুটি খেলনা পি’স্তল উ’দ্ধার করা হয়।

এ বি’ষয়ে কাউখালী অফিসার ই’নচার্জ মোঃ নজরুল ইসলাম জানান, স্কুলছাত্রীকে ধ’র্ষণের অভিযোগে একটি মা’মলা রুজু করা হয়েছে। ভু’ক্তভোগী স্কুল শিক্ষার্থীকে মেডিকেল পরীক্ষার জন্য শনিবার সকালে পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আ’সামিকে আ’টকের জন্য অ’ভিযান চা’লানো হচ্ছে।

উপজে’লা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখা বলেন, এই মহাদু’র্যোগের সময় স্কুলছাত্রীকে বাসায় ডেকে নিয়ে ধ’র্ষণের ঘ’টনাটি খুবই দুঃখজনক। বি’ষয়টি ত’দন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here