টাকার বি’নিয়মে নিজের মেয়েকে ধ’র্ষ’ণ করা’লো মা!

0
380

এ কে’মন মা, নিজে’র মেয়েকে না’ট’কী’য়’ভাবে তুলে দিয়েছেন ধ’র্ষ’ক’দের হা’তে? টা’ঙ্গাইলের সখীপুর উপজে’লায় এক ত’রুণী ধ’র্ষ’ণে’র ঘ’টনায় এ প্রশ্ন এখন সবার মুখে মুখে। পু’লিশ সেই বি’কৃত রু’চির মা’কে গ্রে’ফতার ক’রেছে। সেস’ঙ্গে গ্রে’ফ’তা’র করে’ছে দু’ই ধ’র্ষ’ক’কে।

সোমবার উপজে’লার পৌরশহরে এ ঘট’না ঘ’টে। পরদিন মঙ্গলবার ওই ত’রুণী তার মা’সহ পাঁচ’জনের নামে মা’ম’লা করেন।

গ্রে’ফ’তা’ররা’ হলেন ওই তরু’ণীর মা, আমজাদ হোসেনের ছেলে আবদুল কাদের ও মজিবর রহমানের ছেলে আবদুর রহমান। মঙ্গলবার রাতে তাদের গ্রে’ফ’তা’রের পর বুধবার দুপুরে টা’ঙ্গাইল আ’দালতে পা’ঠানো হয়েছে।

ওই ত’রুণী পৌ’রশহরে স্বা’মীর স’ঙ্গে ভা’ড়া বা’সায় থাকেন। গত সোমবার রাত ১০টার দিকে ওই ত’রু’ণীকে তার মা ফোনে গু’রুত্বপূর্ণ কা’জ আছে বলে সখীপুর-বাটাজো’র সড়কের কীর্ত্তণখোলা লো’হার ব্রি’জে’র কা’ছে আসতে বলেন। সেখানে আ’সার পরপরই একটি মো’টরসাইকেলে করে মা’স্ক পরা দুই ব্য’ক্তি তাকে জো’র করে তু’লে নিয়ে যায়।

এ সময় তার মা কো’নো বা’ধা দেননি। পরে অ’জ্ঞা’ত’স্থা’নে নিয়ে তাকে সং’ঘ’ব’দ্ধ ‘ধ’র্ষ’ণ করা হয়। এ ঘ’টনার স’ঙ্গে জ’ড়িত পাঁ’চ’জ’নকে চি’নতে পা’রেন ও’ই ত’রুণী।

এ বি’ষয়ে স’খীপুর থা’না’র ও’সি (ত’দ’ন্ত) এএ’ইচএম লুৎফুল কবীর বলেন, মা’মলা হওয়ার পরই তাদেরকে গ্রে’ফ’তা’র করা হয়। গ্রে’ফ’তা’রদের বুধবার দুপুরে টাঙ্গাইল আ’দা’ল’তে পা’ঠানো হয়েছে। ধ’র্ষি’তা’কে বুধবার ডা’ক্তারি পরী’ক্ষার জন্য টাঙ্গাইল জে’নারেল হা’সপাতালে পা’ঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here